বিষে ফেব্রুয়ারী
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৮-০৫-২০২৪

(জৈনক কথা বন্ধু)
হ্যা..লো ফ্রেন্ডস, প্লে করছি স্পেশাল ট্র্যাক - 'আমার ভাইয়ের..'
সো ইঞ্জয় অ্যান্ড একুশের চেতনাকে উদ্দীপ্ত করো, অফ কোর্স।

(২০ ফেব্রুয়ারি বিকেলে, ঘরের মেয়ে ফোনে)
লাইক আদার ডে, নেই দাঁত ব্রাশের টাইম'টাও
যদি মর্নিং-এই না ভাঙে, ঘুম'টা?
ফ্লাওয়ার যদি ইভিনিং-এ দিই ?
উয়িল ইট ওকে? হুদাই ক্রেজি কেন, হে...ই !

(বাবা, অফিস শেষে টিভি'র সামনে)
'ড্রেস'টা হবে পিংক, তোমার কি থিংক ?' - এই চ্যানেল'টা বন্ধ করো তো
হাবি আসছ,তাইলে..? আমিতো সারসাইতে ছিলাম, তুমি আবার - ফেবু'তে নেই তো !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।