অবিশ্বাসী
- মৃৎ মাহমুদ ১২-০৫-২০২৪

এই অদ্ভুতে তোমরা কি নেই?
এই শূণ্যের মহত্ব এত গভীর ;
হাত পৌঁছোয় না অতলে ।

রাত ঘুমে আবারো মৃত্যু-শোক
ভালবাসায় তোমরা কি নেই?
বেচে থাকায় আমি একাই কি বিশ্বাসী?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।