অভিশপ্ত ফুল
- ফাইয়াজ ইসলাম ফাহিম - দ্বি মাসিক আলোক পত্রিকায় প্রকাশিত ২৬-০৪-২০২৪

অভিশপ্ত ফুল তুমি
অভিশপ্ত ফুল,
একদিন তুমি সব হারাবে পাবে না কূল?

মানুষের মনে আঘাত দিয়ে ছড়াও তুমি গন্ধ!ভাগ্য তোমার এত খারাপ চোখ থাকিতে অন্ধ।

প্রেম নিয়ে কর ছিনিমিনি বসাও ভাবের হাট!
মানুষের মনে আঘাত দিয়ে জ্বালাও কুল কাঠ।

কুল কাঠের আগুন তাহার মনে জ্বলে ধিকি ধিকি,
নিজের মান নিজে খাইলা রঙ্গ বাজারে বিকি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।