তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ২৮
- অনির্বাণ মিত্র চৌধুরী ২০-০৪-২০২৪

ভালোবাসা বেঁচে থাক খুনসুটি আড্ডায়
ভালোবাসা বেঁচে থাক গান আর কবিতায়।
ভালোবাসা বেঁচে থাক ক' টাকার বাদামে
ভালোবাসা বেঁচে থাক ছুঁয়ে দেয়া আরামে।
ভালোবাসা বেঁচে থাক আইসক্রিম শেয়ারে
ভালোবাসা বেঁচে থাক মুঠোফোনী কেয়ারে।
ভালোবাসা বেঁচে থাক প্রেমিকের প্রলাপে
ভালোবাসা বেঁচে থাক লালরঙা গোলাপে।
ভালোবাসা বেঁচে থাক প্রেমিকার আদরে
ভালোবাসা বেঁচে থাক হাতে বোনা চাদরে।
ভালোবাসা বেঁচে থাক নাগরিক ব্যস্ততায়
ভালোবাসা বেঁচে থাক হৃদয়ের উষ্ণতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।