হৃদয়ের হাহাকার
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

*জীবনে একটি মেয়েকে ভালবেসেছি
*জীবনে একটি মেয়েকে বিরক্ত করেছি
*জীবনে একটি মেয়ের কাছ থেকে ভালবাসা চেয়ে ব্যর্থ হয়েছি আর সেটা হচ্ছ তুমি "রিমু"
১.
রিমু রিমু করে কাঁদি আমি ফেলি চোখের জল
রিমু যে আমার ভালবাসা রিমু যে মনবল!
শয়নে-স্বপনে চিন্তায় চেতনায় দেখি রিমুর মুখ, রিমু যে আমার ভালবাসা রিমু যে আমার সুখ?

২.
তুমি আমায় ভালবাস না তা আমি জানি আমায় নিয়ে গীবত গাও কর কানাকানি?

৩.
আমি তোমায় ভালবাসি এটাই আমার দোষ!কাল হাশরে তোমার বিচার হবে কেন দিলে আমায় প্রেম পরশ?

৪.
তুমি আজও যেমন কল তেমন পরশুতেও তাই!
তুমি যদি বুড়ি হও তবুও তোমায় ভালবাসিত চাই?

৫.
তোমায় ভেবে চোখ থেকে পড়ছে গরম জল!
আর কতকাল মোরে দুঃখ দিবি বল তুই রিমু বল?

হৃদয়ের হাহাকার বেড়েই চলছে !বেড়েই চলছে!দ্বিগুণ থেকে দ্বিগুণ তর........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।