দেহচ্যুত মন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

মন আমার দেহচ্যুত হয়ে পড়েছে তোমার প্রেমে, হাসি-মাখা দিনগুলো আজও বাধা আছে ভালবাসার ফ্রেমে।

বহির্মুখী উন্মত্ততা জেগেছে এই মনে!
তোমায় আমি ভাবি প্রতি ক্ষণে ক্ষণে।

ঝিমধরা শরীর নিয়ে বসে থাকি যখন !
রুদ্ধ নিঃশ্বাসের স্তব্ধতা চলে আসে তখন?

তোমার ঐ গাঁট্টাগোট্টা শরীর শ্যেন দৃষ্টি চোখ, মরুক্ষু মনে ধাক্কা দেয় যখন দেখি তোক!

তোমার ঐ
আথালি -পাথালি
খিল খিল হাসি রদ্দি মনের উচক্কা কোণে এস্তেমাল করে রাখি।

ব্যাক্কই লোকে জানে তুমি প্রাণ ,
শত নিতিবিতি করার পরেও ভুলতে পারিনি তোমার খড়গনাসা -গৌরবর্ণ চেহারা খ্যান।

চোখ নিমীলিত করলেই দেখতে পাই তোমার মুখ,
এ কোন বিবরে ফেললি মোরে সর্বক্ষেত্রে যে
দুঃখ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।