রিমু'র ভালবাসা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

রিমু'র ভালবাসা
ফাইয়াজ ইসলাম ফাহিম
রিমু'র উদীপ্ত তেজসনেত্র পানে চাহিলে কুর্দন করে এই বুক,
রিমু কে নিয়ে বন্দনা গীতি গাইতে ইচ্ছে করে ব্যাদানি করে মুখ।

সুদর্শনা- সুনয়না রিমু কে নিয়ে ভাবি যখন,
রুদ্ধ নিঃশ্বাসের স্তবতা চলে আসে তখন?

রিমু'র ঐ আথালি-পাথালি খিল খিল হাসি,
রদ্দি মনের উচক্কা কোণে এস্তেমাল করে রাখি।

রিমু'র কোকিল কন্ঠি সুমধুর সুর,
একবার শুনলে মনের ঝড়-ঝাঞ্জা হয়ে যায় দূর।

রিমু'র ভালবাসা পাহাড়ের সমান,
আ-জীবন যেন এভাবে থাকে বহমান?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।