রিদম মানে তাল
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৮-০৫-২০২৪

এই কান্না একটা বৈধ ডেলিভারি 'নো-বল' হয়ে যাওয়ার।
এই কান্না বিশ্বমঞ্চে ২১ রানের প্রত্যয়ী ইনিংসে -
'রিয়াদ' অবৈধ ক্যাচে কট-আউট হয়ে ফিরে আসার।

এই কান্না জোর পূর্বক 'অবৈধ' তকমা,
বৈধ বোলারের গায়ে ল্যাপ্টে দেয়ার।
এই লেখা তীব্র নিন্দা জানায়,
একটা 'আই' অ্যালপাভেট -
ইন্টারন্যাশনাল থেকে 'ইন্ডিয়ান' হয়ে যাওয়ার।

কৌশিক,কাঁদিস না ভাই..
দুর্দান্ত রাইট আর্ম ফাস্ট মিডিয়াম বোলার,
ফিরবেই আবার।
বুকে আছে বল, হাত-পা ঝেড়ে চল,
চিত্রা'য় সাতরাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।