নব্য নাস্তিক বিদ্রোহী
- সাইফ রুদাদ - অগ্নিকুণ্ড ১৯-০৪-২০২৪

আমি.........ঈশ্বর ধরা মাঝে নব্য নাস্তিক
...................অসুর বন্ধু ঈশ্বরে দেই ধিক,
অামি....যতনে ক্রোড়ে নেই অসুর বোন চুমিয়া
............ ঈশ্বর হুরে লাথি মারি ওঠেরে কাঁদিয়া।
আমি..এক ঈশ্বেরের আধিপত্য মানি নারে ভাই
.........সবার আছে অধিকার শোনরে ধরার চাঁই,
আমি.......দেখি বোনরে লুচ্চা ফেরেশতা
.................খুবলে খুবলে করেরে ধর্ষিতা
ঈশ্বর আরশে বসিয়া ভদকা গিলিয়া
নর্তকীর কোমর দোলা দেখে ঢুলিয়া।

অামি..........নব্য নাস্তিক বিদ্রোহী অসুর বন্ধু
...................আরশে বসে থাকা ঈশ্বর শত্রু।
আমি.........অসুরের সাথে গলাগলি ধরিয়া
................মহাকাশ ছেদিয়া মৃত্তিকা ভেদিয়া
..................অত্যাচারী ঈশ্বরের সিংহাসনের
.................ফুলের আরশে দেই মনা কাঁটা।

আমি............মারি লুচ্চা ফেরেশতা
...................গলায় গামোছা ভরিয়া
..................কলিজা জিহ্বা ছিঁড়িয়া
.....................হিংস্রর মতন করিয়া।
আমি...........সবার তরে মানবতা চাই
...................অসুরেরও স্বাধীনতা চাই
...................ওই ঈশ্বর বিধানে থু দেই
...................সবার তরে বিধান বানাই।
আমি.....অসুর বন্ধু ঈশ্বর শত্রু
................ঈশ্বর নাশকারী চক্র,
................যুগে যুগে আসি বন্ধু
................হয়ে নজুর ধূমকেতু।
আমি.....নরকবাসীর বন্ধু
..............কলিকালের ভৃগু
.............ঈশ্বর বুকে আঁকি
................পদতলের চিহ্ন।
আমি.....বঙ্গবন্ধুর অমর কবিতা
..............ম্যাণ্ডেলার মত দৃঢ় চেতা
............রিসেপের মত বিজ্ঞ নেতা
................সুচির হাতের স্বাধীনতা।

২৩ মার্চ ২০১৬ইং
চরপদ্মা, মুলাদী, বরিশাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

saif
১৮-০৮-২০১৬ ১০:৫৪ মিঃ

আমি............মারি লুচ্চা ফেরেশতা
...................গলায় গামোছা ভরিয়া
..................কলিজা জিহ্বা ছিঁড়িয়া
.....................হিংস্রর মতন করিয়া।
.
.
.
আজো টকবগিয়ে নাচে মোর হিয়া