জুয়ারী
- ভ্রান্ত বিলাস - আদরের উপবাস ২৮-০৩-২০২৪

আমার প্রেমে তোমার ভালবাসা,
ভগ্ন হৃদয়ে পথভ্রষ্ট আশা ।
বলিষ্ঠ প্রেমের বিহ্বলতায়
দুঃখ করো না বিচ্ছেদের বেদনায় ।
যারা ঘাড় উঁচু করে স্বপ্ন দেখে
আমি তাদের দলে নই ।
আমি বাস্তবতাকে আকঁড়ে ধরি ,
আবেগকে লাথি মারি ,
দুঃখকে সাথে রাখি ,
সুখ নিয়ে বাজি ধরি ,
হতাশায় খেলা করি ,
আর .........
আর তোমাতে জুয়া খেলি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।