বালিকা, ভালবাসি আরো বাসতে চাই
- ইবরার আমিন ২৬-০৪-২০২৪

বালিকা,,
নীল খামে চিঠি লিখতে আর ইচ্ছে করেনা,
তোমার পাশাপাশি তোমার চোখে তাকিয়ে থাকতে ইচ্ছে করে..
ইচ্ছে করে তোমার হাতের তালুতে আঙ্গুল দিয়ে ভালবাসি লিখে দিতে...!

বালিকা,,
তোমার মত আমার ও বুকের বাম পাশে আছে হ্নদয়.
যার সবটা জুড়ে তুমি,
যার সব ভাবনায় তুমি..

বালিকা,,
একাকী কখনো রাতের আকাশ দেখিনি...
তোমাকে সাথেই নিয়েই দেখেছি,
তোমার থেকে কিছু দূরে ছাঁয়াহীন নীরবে তোমার বিষন্ন মুখ ও দেখেছি!

বালিকা,,
শুধু তোমাকেই একাকী দেখেছি..
হয়েছি তোমার একাকীত্বের সাথী..
কিন্তু তুমি মগ্ন ছিলে আকাশের তারায় কিংবা তোমার মন খারাপে,
কখনো তোমার পাশে বালক এসে দাড়িয়েছিল
ছিল কি তা তোমার খেয়ালে?

বালিকা,,
আমি তোমার ছাঁয়াতেই সীমাবদ্ধ ছিলাম না,
ছিলাম তোমার সুখ দুঃখে জুড়ে...
ছিলাম তোমার সব রঙ এর মাঝে,
ছিলাম তোমার ব্যস্তময় কাজে...!

বালিকা,,
তবুও আমি হতে চাই তোমার,
তোমার মনের মাঝে আমাকে বন্দি করে নাও!
বালিকা,
তোমাকে আমি আপন করে আমার ভূবনে নিয়ে যেতে চাই,
তোমার অগোচালো সব কিছু গোছালে করে তোমাকে ভালবাসতে চাই..

ভালবাসি বালিকা,
আরো ভালবাসতে চাই...
কাছে থেকো বালিকা,
তোমায় জুড়ে আমি থাকতে চাই..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।