প্রেমিকা হবে?
- ইবরার আমিন - ভালবাসার ফাসি চাই ২৭-০৪-২০২৪

বালিকা,
প্রেমিকা হবে তুমি আমার ?
বলব না বৃষ্টিতে ভিজতে ভিজতে আমার সাথে হাটতে,
বলব না অসুস্হতার খবর শুনে তুমি একাকী মনে আমার জন্য কাঁদতে !

বলব না ঘুম চোখে রাত জেগে আমার সাথে কথা বলতে,
বলব না আমার জন্য তোমাকে বাবার বকা খেতে !
বলব না তোমার পড়া ফাঁকি দিয়ে আমার জন্য চিঠি লিখতে ।

কখনো দেখা হয়ে গেলে চোখে চোখ রাখতে বলব না,
আমার পাশ দিয়ে অতিক্রম করার পর পিছনে ফিরে তাকাতে বলব না !
বলব না বিকেলের মুগ্ধময় আবহাওয়ায় কোনো এক হিজল গাছের নিচে আমার জন্য অপেক্ষা করতে,
আমি তোমাকে বলব না তোমার সব ভালবাসায় আমাকে ভাবতে !

বালিকা,
তুমি কি আমার প্রেমিকা হবে ?
ভালবাসার বন্ধনে আমার না বলা কথা গুলোর মর্মার্থ বুঝতে পারবে ?
শুধু এই টুকুই বলো,
তুমি কি আমার প্রেমিকা হবে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।