মাঝে মাঝে মনে হয়!
- ইবরার আমিন - সাম্য ২৯-০৩-২০২৪

মাঝে মাঝে মনে হয় আমি কেউ একজন তোমার,
রয়েছি তোমার পৃথিবী জুড়ে ।
তোমার অস্তিত্বে আমার বসবাস,
তোমার জীবনে আমি প্রিয় একজন !

মাঝে মাঝে মনে হয় আমি কাছে আছি তোমার,
তোমার চোখে চোখ রেখে কথা বলছি !
তোমাকে দেখে মুগ্ধতায় হারিয়ে যাই সুখের সীমানায় ।
তোমার কল্পনা ছেড়ে তোমার বাস্তবতায় রয়েছি আমি !

মাঝে মাঝে মনে হয় আমি শুধু তোমার ই ।
তোমার মনের শেষ প্রান্তেও আমি লেগে আছি,
তোমার সব কথার মাঝেও আমার কথা থাকে তোমাতে !

মাঝে মাঝে মনে হয় তুমি জুড়ে আমার কিছুই নেই !
তোমার মন থেকে কোটি মাইল দূরে,
কখনো কাছে আসতে চাইলেও আমায় ভুলে মগ্ন হও অন্য কিছুতে !

মাঝে মাঝের ভাবনা গুলো বড়
মূল্যহীন ।
সব শুধু ভাবনা ই আমার,
আমার কল্পনা আমার মাঝেই সীমাবদ্ধ !
সব কিছু আমার বৃথা তোমায় নিয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

suheb_01
২৪-০৩-২০১৮ ০২:৫০ মিঃ

অসাধারণ