প্রিয় বান্ধবী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

আমার প্রিয় বান্ধবী নাম তার সুমি
খিল-খিল করে হেসে উঠলে কেঁপে ওঠে ভূমি!

চিকন-চাকন দেহ
মায়াবী মাখা মুখ ,
একবার তারে দেখলে
মনের ঘুচে যায়
মনের ঝড়-ঝঞ্জা দুঃখ।

স্বভাবে চঞ্চল মেজাজ-টা
একটু কড়া,
ছেলেদের নিয়ে বাজিমাত করে
নষ্ট করে পড়া?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।