মা
- ফাইয়াজ ইসলাম ফাহিম - মাসিক প্রত্যয় পত্রিকায় প্রকাশিত ২০-০৪-২০২৪

মার চোখে জল দেখলে ফাটে মোর বুক,
মা যে আমার ভালবাসা
মা যে আমার সুখ।

মা যে আমার চাওয়া-পাওয়া
মা যে আমার সব,
মাকে একটু খুশি করলে
খুশি হবে মোর রব।

মা যে আমার ধন-রত্ন
সব সুখের মূল,
আমাচ তার সন্তান হয়ে
কেমনে বুঝি তারে ভুল।

মা যে আমার দেহরক্ষী
সব কষ্টের -ভাগী,
আমি তার বুকে কষ্ট দিয়ে কেমনে
থাকি রাগি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৯-০৭-২০১৭ ১১:৪৪ মিঃ

আমি তার সন্তান হয়ে কেমনে বুঝি ভুল