অনুভূতি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমাকে হারানোর শোকে জল
এসেছে আমার চোখে,
তুমি হিনা মন চলে না
ভাল লাগে না পড়া
তাই আজ আমি হয়েছি অঘাটের মরা।

তুমি আমায় ভালবাস না
কি যাবে আর করা,
তাই তো আমি লিখে চলছি অসংখ্য প্রেম ছড়া।

তুমি মেয়ে এত শক্ত আগে যদি জানতাম
তাহলে আমি তোমার প্রেমে
নাহি! আমি পড়তাম?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।