এলমেল জীবন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

জীবন আমার এলমেল হয়েছে
চলা হয়েছে হেরফের,
পুষ্পিত কচি ডাল থেকে
হয়ে গেছি কচি খের?

মনটা আমার পাগল হয়েছে
শোনে না কোন বাণী,
মান-সম্মান আমার লোপাট হয়েছে
হয়েছে কার্যহানি!

যেখানে যাই
সেখানে শুধু
ফিস ফিস কানা-কানির বীণা
আমি বুঝি খুব খারাপ
সবাই করে মোরে ঘৃণা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।