বেকার
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

বেকার ছেলে মূল্যহীন নেই যে কোন দাম
সারাদিন অকাম-কুকাজ করা তাদের একমাত্র কাম,
কেউ বা করেছে বি.এ পাশ
কেউ বা করেছে এম.এ
এতগুলো পড়াশুনা করেও তার লাইফের চাকা গেছে থেমে।

৫-৭ লাখ টাকা
চাকুরী নিতে লাগে,
দিতে পারে না গরিব বাবা
বি.এ-এম.এ পাশ করে
কৃষকের কাজ করতে কেন যাবা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।