যারে আমি ভালবাসি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

যারে আমি ভালবাসি
সে তো আমায় ভালবাসে না।
যারে আমি কাছে ডাকি
সে তো আমায় কাছে ডাকে না।
যার চোখে চোখ রাখি
সে তো চোখ রাখে না।
যারে নিয়ে আমি স্বপন দেখি
সে তো আমায় নিয়ে দেখে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।