আমার হবে?
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৩-০৪-২০২৪

ফুলস্কেপ কাগজ হয়তো আমার জন্যে না
তবু কিছু লিখতে বসেছি তোমায় নিয়ে।

তুমি আমার আকাশ,নদী,জ্যোৎস্না, কবর কিচ্ছু হওয়া লাগবে না
আমি পারবো, তুমি শুধু তোমার মতো করে আমার হয়ে গেলে।

তোমার বুকের সবটুকু উত্তাপ সহ্য করা; ব্যাপার না
তুমি শুধু তোমার মতো করে; আমার হয়ে গেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।