অসাম্প্রদায়িক সাহিত্য
- ভ্রান্ত বিলাস - আদরের উপবাস ১৯-০৪-২০২৪

প্রবন্ধ পড়িনা
কবিতা পড়িনা
উপন্যাস পড়িনা-কারণটা পুরুনো;
দুধের স্বাদ ঘোলে মেটাতে চাই না;
আমি শুধু তোমাকেই পড়তে চাই
তোমার চুল, চুলের খোপা
বিদগ্ধ তিল, তিলের অবস্থান
ঠোঁট, ঠোঁটের হাঁসি
দাঁত, দাঁতের ঝিলিক
চোখ, চোখের নাচন
নাক, নাকের ডগায় ঘাম
বয়স, বয়সের ভাঁজ
সবই পড়ব।
শুধু পড়বনা তোমার অস্তিত্বহীনতা।
তুমিই আমার
প্রবন্ধ, কবিতা, উপন্যাস, প্রহসন।

Those eyes so nice
Grace face
Incredible smile,
that excellent hair
only for my dear.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।