ঘুম পরী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

ঘুম আসে না চোখের পাতায়
থাকি রাত জেগে,
ঘুম পরী চলে গেছে আমার উপর রেগে।

ঘুম আসে না! ঘুম আসে না!
ঘুম পরীর নেই খোজ,
আগের মত আর আসে না
রোজ-রোজ।

ঘুম পরীকে বার্তা পাঠাই
পাই না কোন সাড়া,
ঘুম পরী আমায় পাগল করেছে
করেছে সর্বহারা।

ঘুম পরী ঘুম পরী আয় তুই ফিরে
তোর জন্য যে এ মন জ্বলে পুড়ে মরে,
ঘুম পরী ঘুম পরী করিস না তুই পর
তোরে নিয়ে গড়ব আমি
ভালবাসার ঘর?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৫-১২-২০১৯ ১২:৪৯ মিঃ

হায়রে মজা!

Faiyaj
২০-০২-২০১৮ ১৭:৪৪ মিঃ

তাই

snigdha
২০-০২-২০১৮ ১৭:৩৫ মিঃ

আমার ভালবাসার গোবর, লেপেদিলমে তোমার ঠোটে
যদি ভালোবাসা জেগে উঠে, সেথায় পদ্ম উঠিবে ফুটে

Amibidrohi
১৩-০১-২০১৮ ২৩:৫৯ মিঃ

ঘুমের ট্যাবলেট খান।

Amibidrohi
১৩-০১-২০১৮ ২২:৪২ মিঃ

ঘুমের ট্যাবলেট খান।