স্বপ্নের প্রেম
- ফাইয়াজ ইসলাম ফাহিম - প্রিয়মুখ ঈদ সংখ্যা ২০১৫ ২৪-০৪-২০২৪

স্বপ্নে এলে
স্বপ্নে গেলে
আমায় তুমি ফেলে,
তোমার আশায়
আজও আছি দু-চো দুটো মেলে।

ভালবাসার স্বপ্ন খেলা
খেল তুমি খেল,
তোমার জন্য ঘুমটা আমার
হাওয়ায় উড়ে গেল।

ঘুমের ঘরে দেখি তুমি
আছ আমার পাশে,
তোমায় নিয়ে উড়ে গেছি
স্বপ্নের আকাশে।

ভালবাসার মধুর কথা
বলতে যখন কানে,
চেয়ে দেখি তুমি তখন
নেই কোন খানে!

একি! তোমার প্রেমের খেলা
একি! জড়াজড়ি,
তোমায় একটু না দেখলে
যৌবন জ্বালায় মরি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।