স্মৃতি মাখা দিন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

স্মৃতি মাখা মুখ
ভাসে মোর চোখের মাঝে,
তোর জন্য কিছু
করতে পারিনা
বাধা আসে কাজে।

কি করি ভুলব তোর স্মৃতি
মাখা মুখ,
যখনই তোকে দেখি
তখনেই
বুক করে ধুকধুক।

তোর স্মৃতি বড়ই পোঁড়ায়
এই অশান্ত মনকে,
ভাগ্য আমার খুবই খারাপ
দোষ দেই কাকে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।