মরণ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

মরণ কে সবাই কর সরণ
বেঁচে থাকবেনা চির জীবন,
ইহা জীবনের ধন-সম্পদের
লোভে পড়িয়া
মরণ কে সবাই যাই ও ভুলিয়া।

মরণ নবী-আওলাদের
জীবন কে করেছে হরণ,
কার কথা শুনেনি মরণ
নিয়ে গেছে তার জীবন।

মরণ কে সবাই কর সরণ
মরণ একদিন আসবে সবার জীবন,
মরণের জন্য থাক তৈয়ারী
কোন দিন যেন চলে যাও
এই পৃথিবীর মায়া ছাড়ি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।