যুবতী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

যুবতী তোমার প্রেমের পথিক আমি
তোমার প্রেমের পাগল আমি,
যুবতী তোমাকে করতে চাই
আমার জীবন সঙ্গিনী।

যুবতী তুমি যে আমার মনের বাসনা
পূর্ণকারী
যুবতী তুমি যে আমার প্রেমের তরি,
যুবতী তোমাকে যদি ইহ
জনমে না পাই আমি তাহলে
যাব যে মরি!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।