গুচ্ছ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

১.
আমার কোন যোগ্যতা নেই
নেই কোন অর্থ,
তাই তো আজ প্রেম-ভালবাসা করে
হয়ে গেছি ব্যর্থ।

২.
ভালবাসার স্মারক চিহ্ন দিয়েছিলাম তোমায়
কিন্তু তুমি আমায় ভালবাসলে না
দিলে না সময়।

৩.
ভালবাসা পুঁজি করে
কর প্রেমের খেলা,
একদিন সবাই তোমাকে
ঘৃণা করবে
করবে অবহেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।