নীড় হারা পাখি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

নীড় হারা পাখি আমি
নীড় হারা পাখি,
নতুন সঙ্গী পাওয়ার জন্য করি ডাকাডাকি!

আমার কোন বাসা নেই
মনের কোন আশা নেই,
হয়েছি ছন্নছাড়া
যেখানে যাই সেখানে শুধু
খেয়ে থাকি তাড়া?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।