আওয়ামী রাজনীতি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

আওয়ামী রাজনীতি
ফাইয়াজ ইসলাম ফাহিম

দেশের ৫৪%ভোট চুরি করে
করে গণতন্ত্র রক্ষা,
তাই তো আজ তাদের
শাসনতন্ত্র ধরে গেছে যক্ষা!

হুয়া..হুয়া কাঁশির সাথে
বেড়েছে বুকের চাপ,
তাই তো আজ আওয়ামী
রাজনীতিতে বেড়েছে অগ্নিতাপ।

মিডিয়া-ফিডিয়া
সব কিছু নিয়েছে হাতের মুঠে,
একটু খানি জনগণ চাপ দিলে
তোদের রাজতন্ত্র যাবে ছুটে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।