দূর্গা শ্যামা
- সাইফ রুদাদ ২৮-০৩-২০২৪

নমো নমো নমো
নমোতে নাই কালো
আঁখি নীরে বলো
নমোতে ভরা আলো।

দূর্গা আমার মা
ও....শ্যামা আমার মা
দূর্গা শ্যামা বিনা
ও.... জগৎ চলে না।
ওরে.... ও.... ভূ নভঃ
সবে বলোরে নমো।
নমো নমো নমো
নমোতে নাই কালো।

শিলা মতি মন
ও.... সবে ধরো গান
দূর্গা মা দূর্গা মা
ও শ্যামা মা শ্যামা।
তুমি ছাড়া ধরা
অসুর করে সারা
থাকো মা আরশে
অসুর যাক বর্ষে
সরোবর অপ
আমরা গাই নমো।
নমো নমো নমো
নমোতে নাই কালো।।।

০৪ এপ্রিল'১৬ ইং
চরপদ্মা, মুলাদী,বরিশাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।