রসে ভরা দেহ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

বয়স তোমার পনের-ষোল
রসে ভরা দেহ,
একদিন তোমার সব হারাবে
তোমার পানে চাইবে না কেহ।

এখন তোমার ভরা যৌবন
অথৈই নদীর পানি,
এই নদীর জন্য
তুমি সব হারাবে
তা আমি জানি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Amibidrohi
১৩-০১-২০১৮ ২২:৪৩ মিঃ

সুন্দর