এসো বৈশাখে
- সাইফ রুদাদ - আহ্বান ১৯-০৪-২০২৪

এসো....এসো বৈশাখে ভুলি
............. স্বার্থের চালাচালি
এসো.... আর নয় গালাগালি
.............সবে ধরো গলাগলি।

এসো.....এক মোহনায় মিলি
.............. জাত পাত সব ভুলি
এসো..... সবে বলি বাঙালি
.............. করে না দলাদলি।

এসো..... দ্বারে দ্বারে বলি
.............. সব বাঙালি
..............এক সাথে চলি
............... বেদনা ভুলি।

এসো..... বটমূলে মিলি
..............এক সাথে চলি
..............সব বাঙালি
............. সুখ ঝিলিমিলি।

০৯ এপ্রিল'১৬ইং
চরপদ্মা, বরিশাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।