অসামাজিক
- শাহারিয়ার ইমন ২৮-০৩-২০২৪

কেউ যদি বলে তোমার স্বপ্ন কি?
কিছু না, বলব তারে।
সবার কি স্বপ্ন দেখার অধিকার আছে?
তাহলে অত্যাচার করবা কারে?

তোমরা উঁচু জাত, টাকাওয়ালা
আমাদের ছুঁচো ভাব।
আমরা দরিদ্র হয়ে জন্মেছি বলে
সমাজে পাই শুধু অভিশাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।