প্রেমালাপ
- শাহারিয়ার ইমন ২৯-০৩-২০২৪

আজকে আকাশের চাঁদটা দেখেছো ?
হ্যাঁ দেখছি , শুক্লা একাদশীর চাঁদ
ঠিক,ঝরনার মত নির্ঝর জ্যোৎস্না আজ
যেমন তোমার মুখের হাসির কল্লোল ।

তুমি পাশে থাকলে আমার হাসি যেন ফুরোয়না ,
আনন্দলোকের অপার আনন্দ অনুভব করি ।
তাই তো প্রিয়সী ,চাই থাকতে পাশে তোমার
আনন্দযজ্ঞ কার না ভাল লাগে ভবে ।

তোমার ঠোঁট থেকে যেন দূত্যি বেরোচ্ছে ,
আরো কাছে ডাকছে ,আরো পাশে যেতে ।
তবে কেন দূরে সখা , কেন দ্বিধাদ্বন্দ্ব
আজ হোকনা দু'একটা ভুল ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।