টার্ন
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৫-০৪-২০২৪

'ইন্টারেস্টিং ক্যারেক্টারের' রোল প্লে করতে-করতে,
প্রিয় মুখগুলোর কাছে বড্ড অপ্রিয় করে ফেলেছি নিজেকে।
একটা টার্ন দরকার, যা জীবনের একটা গভীর অর্থ দিবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।