প্রেম নিবেদন।
- অরুণ কারফা ২৮-০৩-২০২৪

গাঢ় নীলাকাশ তার নিচে দীঘি খানি
আপন মনে বলছিল তার কাহিনী,
কি জানি কেন তবু জমেছিল সন্দেহ
আজও জীবনে আসবে না আর কেহ,
সূর্যটা আরও ঢললেই পশ্চিমে
উঁকি দিল চাঁদ একফালি ক্রমে ক্রমে,
প্রেম নিবেদনের এই তো শ্রেষ্ঠ সময়
বাঁশ গাছ গুলো করছিল সেই অনুনয়,
ঠিক তখনি দীঘির জলে ভেসে
উঠল তার মুখখানি যেন হেসে,
আমিও আর না করে বাক্যব্যয়
সঁপে দিলাম তারে আমার সম্পূর্ণ হৃদয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Lutfa
১৬-১১-২০১৮ ১৪:০০ মিঃ

অসাধারণ