মনে পড়ে
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৯-০৩-২০২৪

ভুল করেও ভেবো না যেন,
ভুল করে - তোমায় মনে পড়ে গেছে।
প্রেম কভু ছিল না দেহে
কবির প্রেম ছিল তোমার গোপন আত্মাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।