জীবনবোধ
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৭-০৪-২০২৪

অভাবে পড়লে কবিতা লিখা ছাড়া আর কাজ থাকে না
সস্তা সিগারেট ছাড়া কোন আনন্দের রেশ থাকে না।

মৃতপ্রায় জীবনটা আরেকটা সকাল পর্যন্ত টেনে গেলেই হয়
এমন রাত-দিন-রাত আর আসবে না, আর না - বোধহয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।