তুমি দেখা না দিলে
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৯-০৩-২০২৪

তুমি দেখা না দিলে
পারবে না কেও কিছু করে দিতে।
চলুক সময়, বাড়ুক বয়স -
ওগো, আসো তুমি আলস্যে দিন কাটিয়ে
আমি রইলাম পড়ে চোখভর্তি কল্পনা নিয়ে।

তুমি কোথায়..? তুমি কে..?
আর তুমি আসবেই বা কবে?
এসব নিয়ে ভাবিই না একেবারে।

তুমি তৈরি আমার বাম পাজরের মাংসে
তুমি আসবেই - হয়তো বেঁচে থাকতে নয়তো কবরের পাশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।