ধূসর স্মৃতি
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

আজ পরে না তোমায় আর মনে
হৃদয়ে ঝাপসা তোমার ছবি!
স্বপ্নে আসো না আর আমার কাছে
দেখিনা তোমার সে হাসি।

প্রেমঘন সে দিনগুলোর উপর
আজ জমা হয়েছে অনেক ধূলোবালি
সময়ের স্রোতে কেটে যাচ্ছে জীবন
ঘটেছে দুমনের মাঝে আড়ি।

তবুও হঠাৎ আনমনে যখন
হৃদয়ে ধরা দেয় তোমার স্মৃতি
নীরবে বসে আমি তখন
ফেলেআসা সুখের দিনগুলো নিয়ে ভাবি।

আজ মনের মাঝে এ প্রশ্ন জাগে
দুমনের মিলন কেন ঘটেনি?
আজীবন শুধু স্মীতি হয়েই থাকলে
তবে কেন এসেছিল প্রেমের গোধূলী??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।