ফেসবুক রসিকতা
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৫-০৪-২০২৪

'ফিলিং এলোন - আই ওয়ান টু ডাই'
এই স্ট্যাটাসের কোন মাথা-মুণ্ড আছে, ভাই ?

যদি লিখ - ফাইনালি আই হ্যাজ ডাইড
তখন বুঝব এইটা ও একটা হাইফ।

রিগ্রেট ! ইউ উইল ডাই
আজ তোমাকে বাঁচানোর কেউ নাই ?

দি স্ট্যাটাস, অল ইউর ফ্রেন্ড অনলি ক্যান লাইকড
হা হা হা.. তোমার স্ট্যাটাসের মতো জীবনটাও আজ ব্রাইট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।