আমি 'তুই' হতে চাই
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৪-২০২৪

তোমার কালারফুল পেন্সিলের কালো রঙ
আঁকে আমার গ্রেস্কেল হাসি'র ঢং।
আর তোমার যে সাদা পেপার'টা,
থাক না পড়ে, লিখবো কিছু আচমকা।

গাল ফুলিয়ে বলিস যদি ,
'তুই ই কি আমার বাবু ছিলি ?'
হৃদয় ভরে শুনবো তোর 'তুই' ডাকটা।
মরে গেলে কবর পাশে ডাকিস যদি তুই বলে
আমি যদি নাও আসি, নীরবে হাসবে আমার আত্মা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।