যেভাবেই হউক তোমাকে চাই
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৬-০৪-২০২৪

তুমি ঝড়ের রাতে দিশেহারা নাবিকের চোখে
দশ নম্বর বিপদ সংকেতের নীলাভ আতংক।
আমি ফেনিল সমুদ্রের ডেউয়ে দুদুল্যমান তরীতে
আজ আর বাঁকি নেই জীবনের কোন অংক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।