কি দোষ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

হে বিশ্বের মহান মালিক বাব্বুল আলামিন
তোমার কাছে আমার একটা প্রশ্ন
উত্তর তার দিন।

কি দোষে পেলাম না
রিমুকে ভালবাসতে!
কি দোষে পেলাম না
রিমুর কাছে আসতে।

কি দোষে আমাকে রিমু
ভাবল পর,
কি দোষে রিমু আমার সাথে
ভাঙ্গল ভালবাসার ঘর।

কি দোষে পারি না
রিমু কে ভুলে যেতে,
কি দোষে পারি না
শান্তিমত আহার খেতে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।