দেব'দা আর আমি
- আবু নাছের জুয়েল ১৯-০৪-২০২৪

কত কষ্টে ছিলেন দেব'দা
বুঝি আমি তা বুঝি,
কি ব্যাথা নিয়ে কেটেছিল দিন,
তার সবি আজ বুঝি৷

কেনই বা হলো ঘর ছাড়া,
কি নেশা নিয়ে কাটালো রজনী,
কি সে টানে ভুলিলো জননী
বুঝি তার সবি আজি বুঝি৷

কিসের টানে অন্য জনে,
করছে আপন আনমনে,
কত অভিনয় দেখেছিল তিনি
দেখি তার সবি আজি দেখি৷

কোন সে মায়য় মরার আগে,
প্রচন্ড সেই ব্যাথা নিয়ে,
পারুর বাড়ির ক্ষানিক দূরে
মরিলো সে কোন কারনে ,
বুঝি তার সব আজি বুঝি৷৷৷৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৬:৪২ মিঃ

fine