প্রশ্নে ভালোবাসার উওর
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

আচ্ছা তোমায় যদি একটি প্রশ্ন করি উত্তর দেবে কি আমায়?
যদি সঠিক জানি তবে কেনই বা তা জানাবো না তোমায়?
বলতো ভালোবাসা কারে কয়?
এতকাল পর এ প্রশ্ন তুমি শুধাও হায়!
সতিই বলো এ বেপারে তোমার বিবেক কি কয়?
প্রেম তো মনের বেপার, বিবেকের যুক্তি তর্ক কি হেথায় মানায়?
তবে বলো তোমার মন এ বেপারে কি কয়?
মনের সাথে মনের মিলন, ভালোবাসা কি তাই নয়?
যদি মনের মানুষ থাকে বহুদূরে, তবে কি প্রেম রয়?
এ যে মনের টানে মন বাঁধা পরে, বেবধান কি সতি কিছু হয়?
ভালোবাসা কারে কয়, একটু বুঝিয়ে বলবে কি তা আমায়?
নিঃস্বার্থ আত্বসমর্পন, তাই কি ভালোবাসা নয়?
যদি তাই হয় তবে এর সফল পরিনতিটা কি দাড়ায়?
জীবনের চরম পরিনতি যা প্রেমের পরিনতিও কি তাই নয়?
মানে তুমি আজীবন ভালোবেসে যাবে আমায়?
হাঁ, যতদিন মৃতু না আসে, মোর ভালোবাসা সব বিলিয়ে যাবো তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।