কি করি এখন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৪-২০২৪

প্রাণ আছে মন নেই
কি করি এখন,
যখন তোমায় দেখি
ভাল থাকি তখন।

কি করে মন পাব
বল হে ললনা,
আমায় নিয়ে আর খেলিস না
করিস না ছল...না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।