ঘুরে ফিরে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

ঘুরে-ফিরে
যেখানে যাই
সেখানে শুধু তোমায় দেখিতে পাই।

এক মহুর্তের জন্য পারি না
তোমাকে ভুলে,
তুমি যে আছ আমার মূলে।

আকাশে চাঁদ ওঠে দেখে
কাটাই রাত,
তোমায় নিয়ে চাঁদ দেখতাম
খুজতাম প্রেমের স্বাদ।

কিন্তু,আজ তুমি নেই
হয়েছ পরবাসী,
যখন তোমায় মনে পড়ে তখন
পাগলের মত হাসি!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।