প্রকৃত দাম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

অহর্নিশ ভাবি তোমায়
জপি তোমার নাম,
ভালবাসতে কোন কার্পন্য করিনি
দিয়েছিলাম তোমায় প্রকৃত দাম।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।