মনটা আমার তোমায় খোজে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

মনটা আমার তোমায় খোজে
ভাল-মন্দ কিছু না বুঝে,
কিন্তু তুমি তো বুজ না
মোর মনের কথা

নিরবধি দিয়ে চলছ
আমার বক্ষে ব্যাথা।

প্রতিদিন ভাবি তোমায়
কোনদিন ভাঙ্গে তোমার ভুল,
কিন্তু, তা না
গুণে গুণে দিচ্ছ
ভালবাসার মাসুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।